Sunday, May 29, 2016

Learn English

1.আমার এখনি যেতে হবে
-I have to go now.
-(আই হ্যাব টু গো নাউ)
.
2.আমার ইংরেজি অনুশীলন করা দরকার
-I need to practice English.
-(আই নিড টু প্রাক্টিস ইংলিশ)
.
3.আমার কাছে মাত্র ৫ ডলার আছে
-I have only 5 dollars.
-(আই হ্যাব অনলি 5 ডলারস)
.
4.আমি হাল্কা কিছু খাবার চাই
-I want only a snack.
-(আই ওয়ান্ট অনলি এ স্ন্যাক)
.
5.ক্ষমা করবেন
-I beg your pardon
-(আই বেগ ইওর পারডোন)
.
6.আমি খুব কমই ইংরেজিতে বলতে পারি
-I speak a little English.
-(আই ইস্পিক এ লিটিল ইংলিশ)
.
7.আমি দুটো ভাষায় বলতে পারি
-I can speak in two languages.
-(আই ক্যান ইস্পিক ইন টু লাঙ্গুয়েজ)
.
8.আমার এখনো অনেক কিছু কিনতে হবে
-I still have a lot of things to buy.
-(আই ইস্টিল হ্যাব এ লট অফ থিংস টু বাই)
.
9.আমার এখনো অনেক কিছু করতে হবে
-I still have a lot to do.
-(আই ইস্টিল হ্যাব এ লট টু ডু)
.
10.আমি এখনো সিদ্ধান্ত নিতে পারিনি
-I still haven't decided.
-(আই ইস্টিল হ্যাব নট ডিসাইডেড)

No comments:

Post a Comment