Sunday, May 29, 2016

Learn English

১, আমার সময় নেই।
I don't have time.
(আই ডোন্ট হ্যাভ টাইম)
২, আমার কাছে টাকা নেই।
I don't have money.
(আই ডোন্ট হ্যাভ মানি)
৩, আমি চাই না।
I don't want.
(আই ডোন্ট ওয়ান্ট)
৪, এভাবে হেসো না।
Don't laugh like this.
(ডোন্ট লাফ লাইক দিস)
৫, বাসী খাবার খেয়ো না।
Don't eat stale food.
(ডোন্ট ঈট স্টেল ফুড)
৬, আপনি সময়ের মূল্য বোঝেন না।
You don't seem to value time.
(ইউ ডোন্ট সিম টু ভ্যালু টাইম)
৭, বোকামি কর না।
Don't get mad.
(ডোন্ট গেট ম্যাড)
৮, কাউকে ভেতরে আসতে দিও না।
Don't allow any one to enter.
(ডোন্ট এলাউ এনি ওয়ান টু এনটার)
৯, আমি তাকে চিনি না।
I don't know him.
(আই ডোন্ট নো হিম)
১০, আপনি কেনো বুঝতে পারছেন না?
Why don't you understand?
(হোয়াই ডোন্ট ইউ আন্ডারস্ট্যান্ড ?)
১১, তোমাকে এটা পরতে হবে না।
You don't have to wear it.
(ইউ ডোন্ট হ্যাভ টু ওয়্যার ইট)
১২, আমি বুঝি নি।
I don't understand.
(আই ডোন্ট আন্ডারস্ট্যান্ড )
১৩, আমি জানি না।
I don't know.
(আই ডোন্ট নো)
১৪, শুক্রবার বাচ্চারা স্কুলে যায় না।
Children don't go to school on
friday.
(চিলড্রেন ডোন্ড গো টু স্কুল অন ফ্রাইডে)
১৫, আমি এটা চাই না।
I don't want it.
(আই ডোন্ট ওয়ান্ট ইট)
১৬, আমি ওটা চাই না।
I don't want that.
(আই ডোন্ট ওয়ান্ট দ্যাট)
১৭, এটি করো না।
Don't do this.
(ডোন্ট ডু দিস)
১৮, আমাকে বিরক্ত কর না।
Don't disturb me.
(ডোন্ট ডিস্টার্ব মী)
১৯, তুমি কি আজকে উঠবে না?
Don't you want to get up today?
(ডোন্ট ইউ ওয়ান্ট টু গেট আপ টুডেয়?)
২০, আপনি কি বলছেন আমি বুঝতে পারছি
না।
I don't understand what you are
saying?
(আই ডোন্ট আন্ডারস্ট্যান্ড হোয়টা ইউ আর
সেয়িন্গ?)

No comments:

Post a Comment